ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাউখালী উপজেলার ৩৩ কে‌ন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

কাউখালী উপজেলার ৩৩ কে‌ন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পিরোজপুর -২ আসনের কাউখালী উপজেলার বি‌ভিন্ন ভোটকে‌ন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে। শনিবার (৬ জানুয়ারি) সকালে থেকে উপজেলার ৩৩টি ভোট কে‌ন্দ্রে স্বচ্ছ ব্যালট বাক্সসহ নির্বাচনের অন্যান্য সরঞ্জাম প্রেরণ করেছে উপজেলা নির্বাচন কমিশন। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার শারমিন আফরোজ৷ তিনি জানিয়েছেন, নির্বাচন চলাকালীন সময়ে নির্বাচনী যেকোন সহায়তার জন্য জরুরী সেবা ৯৯৯ ব্যবহারে জন্য বিশেষভাবে গুরুত্ব দিয়েছেন।

উপজেলা নির্বাচন কার্যালয়ের সুত্রে জানা গেছে, শনিবার সকাল থেকে উপজেলায় ৩৩ টি ভোটকেন্দ্রে ভোটারের সংখ্যা অনুযায়ী স্বচ্ছ ব্যালট বাক্সসহ অন্যান্য সরঞ্জাম পাঠা‌নো হয়ে‌ছে।আর ভোটের দিন সকালে পাঠা‌নো হ‌বে ব্যালট পেপার।

এদিকে জাতীয় দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এরই মধ্যে স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে নেমেছে বিজিবি, সেনা সদস্যরাও। এছাড়াও নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ সদস্যরা মোতায়েন থাকবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন কাউখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির।

পিরোজপুর -২ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লা ব‌লেন, কাউখালীর ৩৩টি ভোট কে‌ন্দ্রে শনিবার সকাল থেকে নির্বাচনী সরঞ্জাম পাঠা‌নো হ‌চ্ছে।আর রবিবার ভোটের দিন সকালে কেন্দ্রে পাঠানো হবে ব্যালট পেপার। আশা করছি কাউখালীতে এক‌টি সুন্দর প‌রি‌বে‌শে নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌বে।

উল্লেখ্য, এবার পিরোজপুর -২ ( কাউখালী -ভান্ডারিয়া -নেছারাবাদ) আসনের কাউখালী উপজেলায় মোট ভোটার সংখ্যা রয়েছে ৬২ হাজার ৪৯৯ জন। মহিলা ভোটার ৩১ হাজার ৩৭৭, পুরুষ ভোটার রয়েছে ৩১ হাজার ১২১ জন ও ১ জন হিজরা। এবার নির্বাচনে ভোট কেন্দ্র রয়েছে ৩৩টি কেন্দ্রে ১৪৬টি বুথে ভোট গ্রহণ করা হবে।

কাউখালী,নির্বাচনী,কে‌ন্দ্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত